• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


দুই ছেলের নামে মসজিদ প্রতিষ্ঠা করলেন অনন্ত জলিল

নিউজফ্ল্যাশ৭১ ডেস্ক | প্রকাশিত: ১৩ ফেব্রুয়ারী ২০২২, ০৩:৫৯

দুই ছেলের নামে মসজিদ প্রতিষ্ঠা করলেন অনন্ত জলিল

আলোচিত চিত্রনায়ক অনন্ত জলিল। অভিনয়ের পাশাপাশি প্রযোজনা ও পরিচালনা করছেন অনন্ত। সম্প্রতি ব্যবসায়ী এই চিত্রনায়ক তার দুই ছেলের নামে প্রতিষ্ঠা করেছেন মসজিদ। শুক্রবার (১১ ফেব্রুয়ারি) জুম্মার নামাজের মাধ্যমে উদ্বোধন করা হয়েছে মসজিদটি।

কোটি টাকা ব্যায়ে নান্দনিক এই মসজিদের একটি ভিডিও প্রকাশ করেন অনন্ত জলিল। তার স্ত্রী ও চিত্রনায়িকা বর্ষার গ্রামের বাড়ি সিরাজগঞ্জের শাহজাদপুরে মসজিদটি নির্মাণ করা হয়েছে। তাদের দুই ছেলে আরিজ ইবনে জলিল ও আবরার ইবনে জলিলের নামে মসজিদটির নামকরণ করা হয়েছে- আরিজ আবরার জামে মসজিদ।

এই তারকা দম্পতি সশরীরে উপস্থিত হয়ে মসজিদটির উদ্বোধন করেন। একই সঙ্গে গ্রামবাসীর মধ্যে তারা খাবার বিতরণ করেন বলে জানা যায়। এ প্রসঙ্গে অনন্ত জলিল জানান, মসজিদটি নির্মিত হয়েছে গত বছরে। তবে নতুন বছরের বেশ কিছু সময় তুরস্কে ছিলেন তিনি। তাই সেখানে থেকে ফিরে দুই ছেলে ও স্ত্রীকে নিয়ে মসজিদটির উদ্বোধন করেছেন।

এদিকে অনন্ত-বর্ষা অভিনীত মুক্তির অপেক্ষায় রয়েছে ‘দিন : দ্য ডে’। ইরানের সঙ্গে সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করছেন অনন্ত জলিল। এছাড়া ‘দ্য লাস্ট হোপ’ শিরোনামে নরওয়েভিত্তিক প্রযোজনা প্রতিষ্ঠানের আরেকটি সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন অনন্ত জলিল।

এনএফ৭১/এনজেএ/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top